শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
ইউপি চেয়ারম্যান আলমগীর রেজা দুস্থদের বাড়িতে গিয়ে পৌঁছে দিলেন ভিজিএফ কার্ড

ইউপি চেয়ারম্যান আলমগীর রেজা দুস্থদের বাড়িতে গিয়ে পৌঁছে দিলেন ভিজিএফ কার্ড

 

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে গরিব-দুখী মানুষের মাঝে ১০ কেজি করে ভিজিএফ’র চাউলের কার্ড বিতরণ করছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর রেজা।
ইউপি চেয়ারম্যান আলমগীর রেজা দুস্থ ও গরীব অসহায়দের জন্য বরাদ্দকৃত  ভিজিএফ কার্ড বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দিয়েছেন। অনেক দুস্থ পরিবার জানেনই না তাদের নামে বরাদ্দ এসেছে ভিজিএফ কার্ড হঠাৎ করে তাদের বাড়িতে গিয়ে ইউপি চেয়ারম্যান আলমগীর রেজা কার্ড বিতরণে আবেগাপ্লুত হয়ে পড়েন অনেক পরিবার।  (২০জুন) সকালে এমন চিত্র দেখা গেছে।  ইউনিয়নের ১ ওয়ার্ডের বাসিন্দা সুফিয়া বলেন, চেয়ারম্যান এবার বাড়িতে এসে ভিজিএফ কার্ড দিয়ে গেল। খুব ভালো লাগলো বিষয়টি। ইউপি চেয়ারম্যান আলমগীর রেজা জানান, তার ইউনিয়নে জন্য ৫ হাজার ৪৬৫টি কার্ড বরাদ্দ পান  তিনি সেই কার্ড গুলো নিজ দায়িত্বে দুস্থ পরিবার গুলোর মাঝে পৌঁছে দিয়েছেন। দুস্থ পরিবার গুলো একটি কার্ডের জন্য সময় নষ্ট করে চেয়ারম্যানের পিছনে ঘুরতে না হয় সেই জন্য নিজেই বাড়িতে বাড়িতে ঘুরে কার্ড গুলো দিয়েছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com